ITI পাসে ভারতের রেলে প্রচুর শূন‍্যপদে কর্মী নিয়োগ – Upcoming Railway Jobs 2022

ITI পাসে ভারতের রেলে প্রচুর শূন‍্যপদে কর্মী নিয়োগ - Upcoming Railway Jobs 2022
ITI পাসে ভারতের রেলে প্রচুর শূন‍্যপদে কর্মী নিয়োগ - Upcoming Railway Jobs 2022

চাকরির খবর সম্পর্কে আমাদের ব্লগ পোস্টে স্বাগতম! এখানে আমরা চাকরির বাজার সম্পর্কিত সর্বশেষ আপডেট এবং তথ্য শেয়ার করব। আপনি কীভাবে আপনার ক্যারিয়ারের সুযোগগুলিকে সর্বাধিক ব্যবহার করতে পারেন সে সম্পর্কে আমরা টিপস এবং পরামর্শ প্রদান করব। তাই নিয়মিত চেক করতে ভুলবেন না, কারণ আমরা আশা করি আপনি এখানে তথ্য উপযোগী পাবেন!

ভারতের পূর্ব মধ্য রেলের এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। Rail Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।

Post Name :

Carpenter, Computer Operator cum Programming Assistant, Draughtsman (Civil), Electrician, Fitter, Painter (General), Plumber, Welder (Gas & Electric), Black Smith.

Number Of Vacancy : মোট 2521 টি শূন‍্যপদের জ‍ন‍্য নিয়োগ করা হবে।

Educational Qualification : যেকোনো সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫০ শতাংশ নাম্বার নিয়ে মাধ্যমিক পাস এবং SCVT / NCVT শিক্ষিত প্রতিষ্ঠান থেকে ITI করে থাকলে আবেদন করতে পারবে।

Age Limit : 15 – 24 বছরের মধ‍্যে বয়সসীমা হলে আবেদন করতে পারবে। SC / ST / OBC / PH শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম আনুযায়ী বয়সের ছাড় পাবে।

Application Process : সকল যোগ‍্য প্রার্থীদের অনলাইন পদ্ধতির মাধ‍্যমে আবেদন করতে হবে। নীচে অফিসিয়াল আবেদন লিঙ্কটি প্রদান করা হলো।

Application Fee : আবেদন ফ্রি বাবদ 100/- টাকা জমা দিতে হবে। এক্ষেত্রে SC / ST /PH এবং মহিলা শ্রেণীর প্রার্থীদের কোনো আবেদন ফ্রি লাগবে না।

Application Date : আগামী 17 ই ডিসেম্বর 2022 তারিখের মধ‍্যে অনলাইন পদ্ধতির মাধ‍্যমে আবেদন করতে হবে।

প্রিয় প্রার্থীরা, এই চাকরিতে আবেদন করার আগে অনুগ্রহ করে নির্দেশ, এবং বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ুন

অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

সমস্ত চাকরির খবরা খবর পেতে আমাদের টেলিগ্রামে যুক্ত হন- এখানে ক্লিক করুন

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here