T20 World Cup 2022 – টি টোয়েন্টি বিশ্বকাপ কে কতবার নিয়েছে টি-২০ বিশ্বকাপ জিততে দুর্দান্ত পরিকল্পনা রোহিত শর্মার

T20 World Cup 2022 - টি টোয়েন্টি বিশ্বকাপ কে কতবার নিয়েছে টি-২০ বিশ্বকাপ জিততে দুর্দান্ত পরিকল্পনা রোহিত শর্মার
T20 World Cup 2022 - টি টোয়েন্টি বিশ্বকাপ কে কতবার নিয়েছে টি-২০ বিশ্বকাপ জিততে দুর্দান্ত পরিকল্পনা রোহিত শর্মার

T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপ জিততে দুর্দান্ত পরিকল্পনা রোহিত শর্মার, এন্ট্রি পাবেন এই দুই খেলোয়াড় ভারতের তারকা খেলোয়াড় জসপ্রিত বুমরাহ ইনজুরির কারণে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2022) থেকে বাদ পড়েছেন, তবে বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী একটি আপডেট দিয়েছেন যে বুমরাহ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সম্পূর্ণভাবে বাইরে নেই। কিন্তু তার আগেই ভারতীয় বোলিং শক্ত করার প্রক্রিয়া শুরু হয়ে গেছে। টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন আরও দুই ভারতীয় ফাস্ট বোলার।

এই দুই খেলোয়াড়ও অস্ট্রেলিয়া যাবেন

মিডিয়া রিপোর্ট অনুসারে, উদ্বোধনী পর্বে ব্যাক-আপ হিসাবে ভারতীয় দল কমপক্ষে দুই অতিরিক্ত পেসার নিয়ে যেতে পারে। এই খেলোয়াড় হতে পারেন ওমরান মালিক ও মোহাম্মদ সিরাজ। অন্যদিকে, মহম্মদ শামি এবং দীপক চাহার ইতিমধ্যেই ভারতের বিশ্বকাপ দলে রিজার্ভ খেলোয়াড় হিসাবে উপস্থিত রয়েছেন।

দক্ষিণ আফ্রিকা সিরিজে বুমরাহের বিকল্প সিরাজ

জসপ্রিত বুমরাহের জায়গায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পেয়েছেন মহম্মদ সিরাজ। ভারতের হয়ে ৫টি টি-টোয়েন্টি ম্যাচে ৫ উইকেট নিয়েছেন সিরাজ। ফাস্ট বোলার ওমরান মালিক তার ফাস্ট বোলিং দিয়ে সবার নজর কেড়েছেন। ১৪ ম্যাচে ২২ উইকেটও নিয়েছেন তিনি। মালিক আয়ারল্যান্ডের বিপক্ষে তার টি-টোয়েন্টি আন্তর্জাতিক অভিষেকও করেছিলেন। ওমরান মালিকের সবচেয়ে বড় শক্তি গতি।

এই খেলোয়াড়ও বড় দাবিদার

করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ভারতীয় দলের প্রাণঘাতী বোলার মহম্মদ শামি। তবে তাদের সুস্থ হতে সময় লাগবে। মহম্মদ শামির বিশেষত্ব হলো ডেথ ওভারে তিনি বেশি রান দেন না। যখন সে তার ছন্দে থাকে, তখন সে যেকোনো বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারে। কম রান খরচে বোলিং করার জন্য তিনি বিখ্যাত। টিম ইন্ডিয়ার হয়ে ১৭ টি-টোয়েন্টি ম্যাচে ১৮ উইকেট নিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here