Madhuri Dixit- আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ ট্রেলারে মাধুরী ম্যাজিকে মাত নেটবাসী

Madhuri Dixit- আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ ট্রেলারে মাধুরী ম্যাজিকে মাত নেটবাসী
Madhuri Dixit- আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ ট্রেলারে মাধুরী ম্যাজিকে মাত নেটবাসী

Madhuri Dixit- আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ ট্রেলারে মাধুরী ম্যাজিকে মাত নেটবাসী

Madhuri Dixit- বলিউডে কয়েক দশক রাজ করেছেন ডান্স ডিভা মাধুরী দিক্ষীত। ফেম গেম নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছিলেন ধক ধক গার্ল এবার দ্বিতীয় প্রোজেক্ট মাজা মা (Maja Ma) নিয়ে আসছেন মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)। আগামী ছয় অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাধুরীর পরবর্তী ছবি মাজা মা।

মুম্বইয়ে হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠান (Maja Ma Trailer Launch)। ছবি মুক্তির আগে কি মাধুরী খুব চিন্তিত থাকেন নাকি নতুন ছবি নিয়ে খুব এক্সাইটেড হয়ে যান? অভিনেত্রীর সংযোজন, “নতুন ছবি নিয়ে আমি নার্ভাস হয়ে যাই না (Madhuri Never Gets Nervous)। বরং খুব বেশি আনন্দ হয়।

এটা ঠিক সেই রকম যখন মায়েরা নতুন কোনও পদ রান্না করে বাড়ির সকলের সামনে তা পরিবেশন করেন আর অপেক্ষায় থাকেন সকলে তাঁর রান্নার কতটা প্রশংসা করল। আমরাও ছবিতে আমাদের সেরাটুকু দিতে চেষ্টা করি। মাজা মাতেও সেই চেষ্টাটাই করেছি। এখন অপেক্ষা দর্শক কতটা ভালোবাসেন।”

বলিউডে কয়েক দশক রাজ করেছেন ডান্স ডিভা মাধুরী দিক্ষীত। ফেম গেম নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছিলেন মাধুরী। এবার দ্বিতীয় প্রোজেক্ট মাজা মা (Maja Ma)নিয়ে আসছেন মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)।

আগামী ছয় অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাধুরীর পরবর্তী ছবি মাজা মা। মুম্বইয়ে হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠান (Maja Ma Trailer Launch)। ছবি মুক্তির আগে কি মাধুরী খুব চিন্তিত থাকেন নাকি নতুন ছবি নিয়ে খুব এক্সাইটেড হয়ে যান? অভিনেত্রীর সংযোজন, “নতুন ছবি নিয়ে আমি নার্ভাস হয়ে যাই না (Madhuri Never Gets Nervous)।

বরং খুব বেশি আনন্দ হয়। এটা ঠিক সেই রকম যখন মায়েরা নতুন কোনও পদ রান্না করে বাড়ির সকলের সামনে তা পরিবেশন করেন আর অপেক্ষায় থাকেন সকলে তাঁর রান্নার কতটা প্রশংসা করল। আমরাও ছবিতে আমাদের সেরাটুকু দিতে চেষ্টা করি। মাজা মাতেও সেই চেষ্টাটাই করেছি। এখন অপেক্ষা দর্শক কতটা ভালোবাসেন।”এছাড়াও মাধুরী আরও বলেন, “সিনেমার প্রতটি চরিত্রের সঙ্গে বাস্তবের অনেক মিল রয়েছে। দর্শক সিনেমা দেখতে দেখতে নিজেদের জীবনের সঙ্গে এই ছবিকে রিলেট করতে পারবে। Madhuri Dixit

এটা একটি পারিবারিক ছবি। পরিবারের সকলের সঙ্গে বসে মাজা মায়ের প্রতিটি দৃশ্য দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। আমি চাই সকলে ছবিটি দেখুক আর ছবির ইমোশনকে অনুভব করুক। এই সিনেমার প্রতিটি গান খুব সুন্দর। খুব সততার সঙ্গে এই ছবিটি তৈরি করা হয়েছে।

গোটা বিশ্বের দর্শকের কথা ভেবেই আমরা এই ছবিটি তৈরি করেছি। “আনন্দ তিওয়ারির (Anand Tiwari)পরিচালনায় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাজা মা। এই ছবিতে মাধুরীর সঙ্গে দেখা যাবে গজরাজ রাও ও ঋত্বিক ভৌমিক সহ বলিউডের অন্যান্য তারকাদের। ৬ অক্টোবর আমাজন প্রাইমে (Amazon Prime)মুক্তি পাবে মাজা মা। সিনেমায় একজন গৃহবধূর চরিত্রে দেখা যাচ্ছে মাধুরীকে।

সেই সঙ্গে তিনি একজন নৃত্যশিল্পীও বটে। ছেলের মায়ের কি এই ধরনের শখ-আহ্লাদ থাকতে নেই? সিনেমার দুই মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে তো সেই ইঙ্গিতই মিলছে। নারী স্বাধীনতা বা মায়ের জীবনের রঙিন স্বপ্নই কি ছেলের জীবনে কাঁটা হয়ে দাঁড়াবে? তবুও নিজের পরিচয়েই বাঁচার লড়াই লড়ে যান মাধুরী। এরপর গল্পের মোর কোনদিনে যায় সেটাই দেখার। বলিউডে কয়েক দশক রাজ করেছেন ডান্স ডিভা মাধুরী দিক্ষীত।

ফেম গেম নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছিলেন মাধুরী। এবার দ্বিতীয় প্রোজেক্ট মাজা মা (Maja Ma)নিয়ে আসছেন মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)। আগামী ছয় অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাধুরীর পরবর্তী ছবি মাজা মা। (Madhuri Dixit)

মুম্বইয়ে হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠান (Maja Ma Trailer Launch)। ছবি মুক্তির আগে কি মাধুরী খুব চিন্তিত থাকেন নাকি নতুন ছবি নিয়ে খুব এক্সাইটেড হয়ে যান? অভিনেত্রীর সংযোজন, “নতুন ছবি নিয়ে আমি নার্ভাস হয়ে যাই না (Madhuri Never Gets Nervous)। বরং খুব বেশি আনন্দ হয়। এটা ঠিক সেই রকম যখন মায়েরা নতুন কোনও পদ রান্না করে বাড়ির সকলের সামনে তা পরিবেশন করেন আর অপেক্ষায় থাকেন সকলে তাঁর রান্নার কতটা প্রশংসা করল। আমরাও ছবিতে আমাদের সেরাটুকু দিতে চেষ্টা করি। মাজা মাতেও সেই চেষ্টাটাই করেছি। এখন অপেক্ষা দর্শক কতটা ভালোবাসেন।”এছাড়াও মাধুরী আরও বলেন, “সিনেমার প্রতটি চরিত্রের সঙ্গে বাস্তবের অনেক মিল রয়েছে।

দর্শক সিনেমা দেখতে দেখতে নিজেদের জীবনের সঙ্গে এই ছবিকে রিলেট করতে পারবে। এটা একটি পারিবারিক ছবি। পরিবারের সকলের সঙ্গে বসে মাজা মায়ের প্রতিটি দৃশ্য দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। আমি চাই সকলে ছবিটি দেখুক আর ছবির ইমোশনকে অনুভব করুক। এই সিনেমার প্রতিটি গান খুব সুন্দর। খুব সততার সঙ্গে এই ছবিটি তৈরি করা হয়েছে। গোটা বিশ্বের দর্শকের কথা ভেবেই আমরা এই ছবিটি তৈরি করেছি। “আনন্দ তিওয়ারির (Anand Tiwari)পরিচালনায় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাজা মা।

এই ছবিতে মাধুরীর সঙ্গে দেখা যাবে গজরাজ রাও ও ঋত্বিক ভৌমিক সহ বলিউডের অন্যান্য তারকাদের। ৬ অক্টোবর আমাজন প্রাইমে (Amazon Prime)মুক্তি পাবে মাজা মা। সিনেমায় একজন গৃহবধূর চরিত্রে দেখা যাচ্ছে মাধুরীকে। সেই সঙ্গে তিনি একজন নৃত্যশিল্পীও বটে। ছেলের মায়ের কি এই ধরনের শখ-আহ্লাদ থাকতে নেই? সিনেমার দুই মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে তো সেই ইঙ্গিতই মিলছে। নারী স্বাধীনতা বা মায়ের জীবনের রঙিন স্বপ্নই কি ছেলের জীবনে কাঁটা হয়ে দাঁড়াবে? তবুও নিজের পরিচয়েই বাঁচার লড়াই লড়ে যান মাধুরী।

এরপর গল্পের মোর কোনদিনে যায় সেটাই দেখার। বলিউডে কয়েক দশক রাজ করেছেন ডান্স ডিভা মাধুরী দিক্ষীত। ফেম গেম নিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছিলেন মাধুরী। এবার দ্বিতীয় প্রোজেক্ট মাজা মা (Maja Ma)নিয়ে আসছেন মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)। আগামী ছয় অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাধুরীর পরবর্তী ছবি মাজা মা।

মুম্বইয়ে হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠান (Maja Ma Trailer Launch)। ছবি মুক্তির আগে কি মাধুরী খুব চিন্তিত থাকেন নাকি নতুন ছবি নিয়ে খুব এক্সাইটেড হয়ে যান? অভিনেত্রীর সংযোজন, “নতুন ছবি নিয়ে আমি নার্ভাস হয়ে যাই না (Madhuri Never Gets Nervous)। বরং খুব বেশি আনন্দ হয়। এটা ঠিক সেই রকম যখন মায়েরা নতুন কোনও পদ রান্না করে বাড়ির সকলের সামনে তা পরিবেশন করেন আর অপেক্ষায় থাকেন সকলে তাঁর রান্নার কতটা প্রশংসা করল।

আমরাও ছবিতে আমাদের সেরাটুকু দিতে চেষ্টা করি। মাজা মাতেও সেই চেষ্টাটাই করেছি। এখন অপেক্ষা দর্শক কতটা ভালোবাসেন।”এছাড়াও মাধুরী আরও বলেন, “সিনেমার প্রতটি চরিত্রের সঙ্গে বাস্তবের অনেক মিল রয়েছে। দর্শক সিনেমা দেখতে দেখতে নিজেদের জীবনের সঙ্গে এই ছবিকে রিলেট করতে পারবে (Madhuri Dixit)।

(Madhuri Dixit) এটা একটি পারিবারিক ছবি। পরিবারের সকলের সঙ্গে বসে মাজা মায়ের প্রতিটি দৃশ্য দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। আমি চাই সকলে ছবিটি দেখুক আর ছবির ইমোশনকে অনুভব করুক। এই সিনেমার প্রতিটি গান খুব সুন্দর। খুব সততার সঙ্গে এই ছবিটি তৈরি করা হয়েছে। গোটা বিশ্বের দর্শকের কথা ভেবেই আমরা এই ছবিটি তৈরি করেছি।

“আনন্দ তিওয়ারির (Anand Tiwari)পরিচালনায় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাজা মা। এই ছবিতে মাধুরীর সঙ্গে দেখা যাবে গজরাজ রাও ও ঋত্বিক ভৌমিক সহ বলিউডের অন্যান্য তারকাদের। ৬ অক্টোবর আমাজন প্রাইমে (Amazon Prime)মুক্তি পাবে মাজা মা। সিনেমায় একজন গৃহবধূর চরিত্রে দেখা যাচ্ছে মাধুরীকে।

সেই সঙ্গে তিনি একজন নৃত্যশিল্পীও বটে। ছেলের মায়ের কি এই ধরনের শখ-আহ্লাদ থাকতে নেই? সিনেমার দুই মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে তো সেই ইঙ্গিতই মিলছে। নারী স্বাধীনতা বা মায়ের জীবনের রঙিন স্বপ্নই কি ছেলের জীবনে কাঁটা হয়ে দাঁড়াবে? তবুও নিজের পরিচয়েই বাঁচার লড়াই লড়ে যান মাধুরী। এরপর গল্পের মোর কোনদিনে যায় সেটাই দেখার।

এছাড়াও মাধুরী আরও বলেন, “সিনেমার প্রতটি চরিত্রের সঙ্গে বাস্তবের অনেক মিল রয়েছে। দর্শক সিনেমা দেখতে দেখতে নিজেদের জীবনের সঙ্গে এই ছবিকে রিলেট করতে পারবে। এটা একটি পারিবারিক ছবি। পরিবারের সকলের সঙ্গে বসে মাজা মায়ের প্রতিটি দৃশ্য দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। আমি চাই সকলে ছবিটি দেখুক আর ছবির ইমোশনকে অনুভব করুক। এই সিনেমার প্রতিটি গান খুব সুন্দর। খুব সততার সঙ্গে এই ছবিটি তৈরি করা হয়েছে। গোটা বিশ্বের দর্শকের কথা ভেবেই আমরা এই ছবিটি তৈরি করেছি। “

আনন্দ তিওয়ারির (Anand Tiwari)পরিচালনায় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মাজা মা। এই ছবিতে মাধুরীর সঙ্গে দেখা যাবে গজরাজ রাও ও ঋত্বিক ভৌমিক সহ বলিউডের অন্যান্য তারকাদের। ৬ অক্টোবর আমাজন প্রাইমে (Amazon Prime)মুক্তি পাবে মাজা মা। সিনেমায় একজন গৃহবধূর চরিত্রে দেখা যাচ্ছে মাধুরীকে। সেই সঙ্গে তিনি একজন নৃত্যশিল্পীও বটে। গরবার ঠুমকায় মাত দিলেন মাধুরী (Madhuri Dixit)।

আরও পড়ুন- অরুনিমা কনের সাজে নজর কাড়লেন ধারাবাহিক বরফি চরিত্রে

ছেলের মায়ের কি এই ধরনের শখ-আহ্লাদ থাকতে নেই? সিনেমার দুই মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে তো সেই ইঙ্গিতই মিলছে। নারী স্বাধীনতা বা মায়ের জীবনের রঙিন স্বপ্নই কি ছেলের জীবনে কাঁটা হয়ে দাঁড়াবে? তবুও নিজের পরিচয়েই বাঁচার লড়াই লড়ে যান মাধুরী (Madhuri Dixit)। এরপর গল্পের মোর কোনদিনে যায় সেটাই দেখার।Madhuri Dixit

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here