Burnpur Steel Plant Recruitment 2022 – স্টিল কারখানায় কর্মী নিয়োগ

Burnpur Steel Plant Recruitment 2022 - স্টিল কারখানায় কর্মী নিয়োগ
Burnpur Steel Plant Recruitment 2022 - স্টিল কারখানায় কর্মী নিয়োগ

চাকরির খবর সম্পর্কে আমাদের ব্লগ পোস্টে স্বাগতম! এখানে আমরা চাকরির বাজার সম্পর্কিত সর্বশেষ আপডেট এবং তথ্য শেয়ার করব। আপনি কীভাবে আপনার ক্যারিয়ারের সুযোগগুলিকে সর্বাধিক ব্যবহার করতে পারেন সে সম্পর্কে আমরা টিপস এবং পরামর্শ প্রদান করব। তাই নিয়মিত চেক করতে ভুলবেন না, কারণ আমরা আশা করি আপনি এখানে তথ্য উপযোগী পাবেন!

Burnpur Steel Plant Recruitment 2022

ভারতীয় স্টিল অথরিটির Steel Authority Of India Recruitment 2022 এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। Steel Authority Of India Recruitment 2022 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।

Name Of Post- Electrical, Metallurgy, Instrumention, Mechanical, Fitter, Turner, Welder, Chemical, Civil, Ceramic, Boiler Operation সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করানো হবে।

Number Of Vacancy- এই পদ গুলিতে মোট ১৩৩ টি শূন্যপদ রয়েছে।

টেকনিশিয়ান পদের ক্ষেত্রে মাধ্যমিক পাশ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা পাশ করে থাকতে হবে।

অ্যাটেন্ডেট টেকনিশিয়ান পদের ক্ষেত্রে মাধ্যমিক পাশ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ITI পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।

Age Limit- আবেদন করার জন‍্য ২৮ বছরের মধ্যে হতে হবে, শুধুমাত্র Boiler Operation – পদের ক্ষেত্রে ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে। তবে সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC – শ্রেণির প্রার্থীরা বয়সের ছাড় পেয়ে যাবেন।

Also ReadArmy Public School Recruitment 2022 Notification

Salary- ক্ষেত্রে প্রার্থীদের প্রতি মাসে ১৬,১০০/- টাকা থেকে ১৮,৩০০/- টাকা এবং অ্যাটেন্ডেট টেকনিশিয়ান পদের ক্ষেত্রে প্রার্থীদের প্রতি মাসে ১২,৯০০/- টাকা থেকে ১৫,০০০/- বেতন দেওয়া হবে।

Selection Process- আবেদনকারী প্রার্থীদের কম্পিউটার বেস টেস্ট (CBT), স্কিল টেস্ট/ট্রেড টেস্ট এবং ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করানো হবে।

Application Fee- অপারেটর টেকনিশিয়ান পদের ক্ষেত্রে GEN/OBC/EWS – প্রার্থীদের ৫০০/- টাকা এবং SC/ST/PWD/ESM – প্রার্থীদের ১৫০/- টাকা আবেদন ফি বাবদ জমা দিতে হবে।

অপারেটর টেকনিশিয়ান পদের ক্ষেত্রে GEN/OBC/EWS – প্রার্থীদের ৩০০/- টাকা এবং SC/ST/PWD/ESM – প্রার্থীদের ১০০/- টাকা আবেদন ফি বাবদ জমা দিতে হবে।

শুধুমাত্র অনলাইন পদ্ধতির মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া আবেদন লিঙ্কে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

Also Read- ভারতীয় মহাকাশ গবেষণা দপ্তরে ক্লার্ক নিয়োগ

Location- বার্নপুর, পশ্চিম বর্ধমান, পশ্চিমবঙ্গ।

Apply Date- আগামী ১০ই জানুয়ারী ২০২৩ তারিখ পর্যন্ত অনলাইন পদ্ধতির মাধ্যমে আবেদন করতে হবে।

অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

সমস্ত চাকরির খবরা খবর পেতে আমাদের টেলিগ্রামে যুক্ত হন- এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here