বাম্পার অফার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে মূলত 5টি ফ্ল্যাগশিপ মডেলে, যেগুলো ইতিমধ্যেই বিক্রি হয়েছে

বাম্পার অফার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে মূলত 5টি ফ্ল্যাগশিপ মডেলে, যেগুলো ইতিমধ্যেই বিক্রি হয়েছে
বাম্পার অফার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে মূলত 5টি ফ্ল্যাগশিপ মডেলে, যেগুলো ইতিমধ্যেই বিক্রি হয়েছে

পুজোর মরশুমে গ্রাহকদের জন্য বাম্পার ছাড় নিয়ে হাজির মারুতি সুজুকি। একাধিক গাড়িতে 25 হাজার থেকে 59 হাজার টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এর পাশাপাশি মিলছে আরও অনেক অফারও।

ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে মূলত ৫টি ফ্ল্যাগশিপ মডেলে, যেগুলো ইতিমধ্যেই বাম্পার বিক্রি হয়েছে। এর সঙ্গে গাড়ি কেনার সময় গ্রাহক ডিলার ডিসকাউন্ট এবং আনুষাঙ্গিক সম্পর্কিত অফারও দাবি করতে পারেন। এতেও লাভ কম হবে না।

দীপাবলির সময় যাঁরা গাড়ি কেনার পরিকল্পনা করছেন তাঁদেরও মারুতির এই গাড়িগুলোর দিকে বিশেষ নজর দিতেই হবে।

অল্টো কে 10:

মারুতি দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 10টি গাড়ির নতুন সংস্করণ এক মাস আগে লঞ্চ করেছিল। এর মধ্যে কে 10 অন্যতম। এই গাড়িতে বর্তমানে 25 হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অল্টো কে 10-এর এক্স-শোরুম দাম শুরু হচ্ছে 3.99 লক্ষ টাকা থেকে। অন্য দিকে, কে 10-এ দেওয়া ডিসকাউন্ট সবচেয়ে কম। কোম্পানি অন্যান্য গাড়ির উপর আরও ছাড় দিচ্ছে।

অল্টো 800:

অল্টো-র দ্বিতীয় মডেল 800-তে কিছুটা বেশি ছাড় মিলছে। পুজোর মুখে অল্টো 800 কিনলে গ্রাহকরা 29 হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। যাই হোক, এর মধ্যে নগদ ছাড়ের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্টও অন্তর্ভুক্ত রয়েছে।

ওয়াগন আর:

মারুতি সুজুকির ফ্ল্যাগশিপ গাড়ি ওয়াগন আর। তবে বর্তমানে এই গাড়ির বিক্রি কম। সেটা বাড়াতেই দুর্দান্ত ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে মারুতি।

আরও পড়ুন- সপ্তমীতে জোড়া ঘূর্ণাবর্ত, তিন জেলায় অঝোরে বৃষ্টি, কেমন থাকবে কলকাতা?

জানা গিয়েছে, মারুতি ওয়াগান আর-এ 40 হাজার টাকা পর্যন্ত ছাড় মিলছে। ওয়াগন আর এক সময় কোম্পানির সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ি ছিল, কিন্তু এখন সেই স্থান দখল করেছে ব্যালিনো।

সবচেয়ে বড় ছাড় এই দুই গাড়িতে:

মারুতি সেলেরিও গাড়িতে মিলছে বিপুল ছাড়। পুজোর মুখে এই গাড়ি নিলে 59 হাজার টাকা বাঁচানো যাবে। এই ছাড় নগদ ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট এবং বিনিময় বোনাস আকারে মিলবে। মারুতির এস-প্রেসো-তেও 59 হাজার টাকা ডিসকাউন্ট মিলছে। আসলে এস-প্রেসো নিয়ে কোম্পানির অনেক আশা ছিল। কিন্তু সেই অনুযায়ী বিক্রি হয়নি। তাই গ্রাহকদের মন টানতে এই বিশাল অঙ্কের ডিসকাউন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here