Bigg Boss 16 – অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চালু হল বিগ বস 16, সলমন খানের সঞ্চালনায় শুরু হল এবারের নতুন সিজন

Bigg Boss 16 - অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চালু হল বিগ বস 16, সলমন খানের সঞ্চালনায় শুরু হল এবারের নতুন সিজন
Bigg Boss 16 - অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চালু হল বিগ বস 16, সলমন খানের সঞ্চালনায় শুরু হল এবারের নতুন সিজন

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চালু হল বিগ বস 16, সলমন খানের সঞ্চালনায় শুরু হল এবারের নতুন সিজন, প্রতিযোগী হিসেবে দেখা যেতে চলেছে পার্ল ভি পুরি, টিনা দত্ত, সৃজিতা দে, প্রমুখ

1 অক্টোবর থেকে শুরু হল Bigg Boss 16। বহুদিন ধরেই এই সিজন নিয়ে নানান জল্পনা কল্পনা চলছে। কারা এবারের প্রতিযোগী হবেন, কাদের দেখা যেতে চলেছে বিগ বস 16তে সেটা নিয়ে বিস্তর আলোচনা চলেছে।

এবারের প্রতিযোগীদের তালিকায় বারংবার উঠে এসেছে টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) নাম। এই বিষয় নিয়ে টলিপাড়ায় নানান আলোচনা চলেছে। তবে নুসরাত নিজে এই বিষয় নিয়ে কিছুই বলেননি। এমনিতে পুজোয় তাঁর একাধিক অনুষ্ঠান রয়েছে বলে জানা গিয়েছে।

বিগ বস সিজনে প্রথম থেকে যে প্রতিযোগীদের নাম শোনা গিয়েছিল আসুন দেখে নেওয়া যাক তাঁদের তালিকা।সাজিদ খান (Sajid Khan): ফারহা খানের (Farha Khan) ভাই এই শোয়ের মাধ্যমে কামব্যাক করছেন বলে জানা গিয়েছিল। তবে তাঁকে নিয়ে বেশ কিছুদিন কোনও খবর পাওয়া যায়নি।

মাঝে শোনা গিয়েছিল তিনি জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে সম্পর্কে ছিলেন। তারপর তিনি মি টু কেসে অভিযুক্ত হন। মনে করা হচ্ছে তিনি আবার এই শোয়ের মাধ্যমে বলিউডে (Bollywood) ফিরছেন।

Pearl V Puri: বিগ বস হাউজের অন্যতম সদস্য হলেন তিনি। বছরখানেক আগে তার বিরুদ্ধে একটি নাবালিকাকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল। তখন একাধিক নামী দামী ব্যক্তিত্ব, যেমন একতা কাপুর (Ekta Kapoor), প্রমুখ তাঁকে সমর্থন করেছিল। নাগিন সিরিয়াল থেকে তিনি খ্যাতি অর্জন করেন।

আরও পড়ুন- বাম্পার অফার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে মূলত 5টি ফ্ল্যাগশিপ মডেলে, যেগুলো ইতিমধ্যেই বিক্রি হয়েছে

টিনা দত্ত (Tina Datta) এবং সৃজিতা দে (Sreejita De): এই দুই অভিনেত্রী নাকি একে অন্যকে বিশেষ পছন্দ করেন না। এমনটাই শোনা গিয়েছে। তাঁদের একসঙ্গে মঞ্চে যখন দেখা গিয়েছিল একটা চাপা উত্তেজনা যে ছিল তাঁদের মধ্যে সেটা বোঝা গিয়েছে। সৃজিতা বেশ কিছুদিন ধরে বলিউডে কাজ করছেন। অন্যদিকে টিনাকে লাল শাড়ি পরে সলমন খানের (Salman Khan) পাশে দেখা গিয়েছে।

অঙ্কিত গুপ্ত (Ankit Gupta): মনে করা হচ্ছে তাঁকে এবার বিজয়ী হতে দেখা যেতে পারে। তিনি বি টাউনে বেশ বিখ্যাত। তাঁর শান্ত এবং লাজুক স্বভাবের জন্য সকলেই তাঁকে পছন্দ করেন।

অন্যান্য প্রতিযোগী: এছাড়া আর যাঁদের বিগ বস 16 হাউজে দেখা যেতে চলেছেন তাঁরা হলেন গায়ক এমসি স্ট্যান (MC Stan), অভিনেত্রী অর্চনা গৌতম (Archana Gautam), নিমরিত কৌর আহলুয়ালিয়া (Nimrit Kaur Ahluwalia), প্রমুখ। 2018 সালে মণিপুরী সুন্দরী হন নিমরিত। এছাড়া অভিনেতা শালিন ভানোত (Shalin bhanot) থাকছেন। সলমন খান নিজেই এঁদের সঙ্গে দর্শকদের প্রিমিয়ার এপিসোডে আলাপ করিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here