Asha Worker Recruitment In West Bengal 2022 – পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে আশা কর্মী পদে কর্মী নিয়োগ

Asha Worker Recruitment In West Bengal 2022 - পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে আশা কর্মী পদে কর্মী নিয়োগ
Asha Worker Recruitment In West Bengal 2022 - পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে আশা কর্মী পদে কর্মী নিয়োগ

Asha Worker Recruitment In West Bengal 2022

Asha Worker Recruitment In West Bengal 2022 – পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে আশা কর্মী পদে কর্মী নিয়োগ: পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে আশা কর্মী পদে কর্মী নিয়োগ -এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। Asha Worker Recruitment In West Bengal 2022 স্বাস্থ্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। WB আশা কর্মী পদে কর্মী নিয়োগ এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর বিভাগে পদের নাম- আশা কর্মী।

শূন্যপদ সংখ্যা- 5 টি।

শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।

আরো পড়ুন- এএমসি ইউনিটে সিভিলিয়ান গ্রুপ ‘সি’-এর সরাসরি নিয়োগ

আবেদন পদ্ধতি-
এখানে চাকরি প্রার্থীদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা অফিশিয়াল নোটিফিকেশনটির নিচেই আবেদনের ফরমটি পেয়ে যাবেন। আবেদনের ফরমটি ভালো করে প্রিন্ট আউট করে ফিলাপ করে এর সঙ্গে নিচের দেওয়া প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি চাকরিপ্রার্থীদের নিজের সংশ্লিষ্ট বিডিও অফিসে গিয়ে জমা দেবেন।

প্রয়োজনীয় ডকুমেন্টস-

1. বয়সের প্রমাণপত্র।

2. ভোটার কার্ড/ রেশন কার্ড।

3. শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।

4. সেল্ফ অ্যাটেস্টেড করা দু কপি পাসপোর্ট সাইজ ফটো।

5. বিধবাদের ক্ষেত্রে স্বামীর ডেথ সার্টিফিকেট, বিবাহিতাদের ক্ষেত্রে ম্যারেজ সার্টিফিকেট ও বিবাহ বিচ্ছিন্ন প্রার্থীদের ক্ষেত্রে ডিভোর্স সার্টিফিকেট।

চাকরিপ্রার্থীদের যখন নিয়োগ করা হবে তখন চাকরিপ্রার্থীদের অরিজিনাল ডকুমেন্ট গুলো দেখাতে হবে।

নিয়োগের স্থান- নিয়োগ করা হবে নদীয়া জেলার কৃষ্ণনগর- ২ ব্লক এলাকা অধীনস্থ সোনডাঙ্গা, তাতলা, সিংহাটি, হরিণডাঙ্গা, ধুবুলিয়া উপস্বাস্থ্য কেন্দ্রে। আবেদনকারীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- নদীয়া জেলার অন্তর্গত কৃষ্ণনগর- ২ ও ধুবুলিয়া বিডিও অফিসে আবেদনপত্র জমা দিতে হবে।।

নিয়োগ পদ্ধতি– এখানে চাকরিপ্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের সরাসরি ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমেই নিয়োগ করা হবে।

আরো পড়ুন- মাধ্যমিক পাশ পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও প্রতিটি BDO অফিসে কর্মী নিয়োগ

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ- ইতিমধ্যেই এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে 02/06/2022 তারিখ পর্যন্ত।

আবেদন মূল্য- সম্পূর্ণ বিনামূল্যে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

আবেদনকারীর বয়স- এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীদের বয়সের ছাড় দেওয়া হবে।

এছাড়াও আরও বিস্তারিত তথ্য দেওয়া আছে অফিশিয়াল নোটিফিকেশন এ। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনি অবশ্যই আগে অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়ুন, তারপর আবেদন করুন। নিচে প্রত্যেকটি ব্লক এর জন্য আলাদা আলাদা অফিশিয়াল নোটিফিকেশন রয়েছে এবং প্রত্যেকটি ব্লকের আবেদন ফরমটি দেওয়া আছে।

অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

আবেদনপত্র ডাউনলোড- ক্লিক করুন


সমস্ত চাকরির খবরা খবর পেতে আমাদের টেলিগ্রামে যুক্ত হন- এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here