AAI Vacancy 2023 – এয়ার ট্রাফিক কন্ট্রোলে প্রচুর কর্মী নিয়োগ

AAI Vacancy 2023 - এয়ার ট্রাফিক কন্ট্রোলে প্রচুর কর্মী নিয়োগ
AAI Vacancy 2023 - এয়ার ট্রাফিক কন্ট্রোলে প্রচুর কর্মী নিয়োগ

চাকরির খবর সম্পর্কে আমাদের ব্লগ পোস্টে স্বাগতম! এখানে আমরা চাকরির বাজার সম্পর্কিত সর্বশেষ আপডেট এবং তথ্য শেয়ার করব। আপনি কীভাবে আপনার ক্যারিয়ারের সুযোগগুলিকে সর্বাধিক ব্যবহার করতে পারেন সে সম্পর্কে আমরা টিপস এবং পরামর্শ প্রদান করব। তাই নিয়মিত চেক করতে ভুলবেন না, কারণ আমরা আশা করি আপনি এখানে তথ্য উপযোগী পাবেন!

AAI Recruitment 2023 এর জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার কর্মী নিয়োগের আবেদনের জন্য আহ্বান করা হচ্ছে। AAI Recruitment 2023 এর অন্যান্য বিবরণ যেমন প্রয়োজনীয় বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ, আবেদন ফি এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে দেওয়া হল।

AAI Vacancy 2023 – এয়ার ট্রাফিক কন্ট্রোলে প্রচুর কর্মী নিয়োগ

  1. Post Name : Junior- Executive

Education Qualification : যেকোনো সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে (Math & Physics) ব্যাচেলর ডিগ্রি পাশ থাকলে আবেদন করতে পারবেন।

অথবা, যেকোনো সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং বিভাগে (Physics & Math as a Subject) ব্যাচেলর ডিগ্রি পাশ থাকলে আবেদন যোগ‍্য হবেন।

Also Read- রাজ্যে মাধ্যমিক পাশে মাল্টি টাস্কিং স্টাফ (MTS) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

Apply Process : আগ্রহী প্রার্থীদের শুধুমাত্র অনলাইন পদ্ধতির মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া আবেদন লিঙ্কে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

Apply Date : ২২শে ডিসেম্বর ২০২২ তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আগামী ২১শে জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Number Of Vacancy : উক্ত পদে মোট ৩৫৬ টি (UR-145, EWS-35, OBC-96, SC-53, ST-27) শূন্যপদে কর্মী নিয়োগ করানো হবে।

Age Limit : প্রার্থীদের বয়স ২১/০১/২০২৩ তারিখ অনুযায়ী ২৭ বছরের মধ্যে হয়ে থাকলে আবেদন করতে পারবেন। তবে SC/ST/OBC/PH – শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবেন।

Salary : উক্ত পদে প্রার্থীদের প্রতি মাসে ৪০,০০০/- টাকা থেকে ১,৪০,০০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Also Read- ওএনজিসি নিয়োগ অনলাইনে আবেদন করুন

Application Fee : UR/OBC – প্রার্থীদের জন্য ১,০০০/- টাকা আবেদন ফি বাবদ জমা দিতে হবে। তবে SC/ST/PWD/Female – প্রার্থীদের ক্ষেত্রে কোনো আবেদন ফি লাগবে না। আবেদন ফি বাবদ টাকা অনলাইন পদ্ধতির মাধ্যমে জমা দিতে পারবেন।

Selection Process : আবেদনকারী প্রার্থীদের কম্পিউটার বেস টেস্ট (CBT) পরীক্ষার মাধ্যমে নিয়োগ করানো হবে।

আরও বিশদে জনার জন‍্য নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে হবে।

অফিসিয়াল নোটিশ- ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

সমস্ত চাকরির খবরা খবর পেতে আমাদের টেলিগ্রামে যুক্ত হন- এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here